• বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় ভোলায় কোস্টগার্ড মোতায়েন জীবাশ্ম জ্বালানিমুক্ত ভবিষ্যতের লক্ষ্যে মোংলায় ফ্যামিলি সাইকেল র‍্যালি শাহপরীর দ্বীপে ৩০ হাজার ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ে সিলিং ফ্যান উপহার দিলেন ব্যবসায়ী সাগির আহমেদ শ্রীবরদীতে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেলারোহীর মৃত্যু প্রতিটি উদ্যোগের লক্ষ্য প্রান্তিক মানুষের মুখে হাসি ফোটানো: শেখ হাসিনা শেরপুরে দু’দিন ব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন স্ট্রিটফুড ব্যবসায়ীদের ডাটাবেজ করে রেজিষ্ট্রেশনের আওতায় আনা হবে- আখতার মামুন

শেরপুরে ১০ দিন ধরে নিখোঁজ অটোচালকের সন্ধানের দাবিতে মানববন্ধন

শেরপুরে গত ১০ দিন ধরে ব্যাটারিচালিত অটোরিকশাসহ নিখোঁজ অটোচালক মো. এরশাদ আলীর সন্ধানের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী এবং তার স্বজনরা।

আজ ৬ এপ্রিল শনিবার দুপুরে শেরপুর শহরের জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিখোঁজ অটোচালকের ভাই হাসান মিয়াসহ অটোচালকের স্ত্রী ও স্বজনরা। এসময় তারা জেলা পুলিশ ও জেলা প্রশাসনের কাছে অটোচালক এরশাদ আলীর সন্ধান চান। মানববন্ধনে দুই শতাধিক মানুষ অংশ নেন। এর আগে তারা শহরে বিক্ষোভ মিছিল করে।

নিখোঁজের স্বজনরা জানান, শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের হেরুয়া বাজারিপাড়ার অটোচালক এরশাদ আলী সদ্য ক্রয়কৃত অটোরিকশা নিয়ে গত ২৭ মার্চ বিকেলে বাড়ি থেকে বের হয়। এরপর আর সে বাড়ি ফিরে যাননি। ওই ঘটনায় শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হলেও এখনও তার খোঁজ মেলেনি।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, নিখোঁজ অটোরিকশা চালকের সন্ধান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।